• আজ সোমবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৫ ডিসেম্বর, ২০২২ ৷

এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি


❏ রবিবার, অক্টোবর ২, ২০২২ রাজশাহী

রাজশাহী প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরে গত ২৪ সেপ্টেম্বর চলন্ত বাসে আকস্মিক বিদ্যুতের খুটি ঢুকে গিয়ে হতাহতের ঘটনা ঘটেছিলো। এবার রাজশাহীতে যাত্রীবাহী চলন্ত বাসের ভেতর ঢুকে গেছে বিদ্যুতের খুঁটি।

এ দুর্ঘটনায় বাসের দুই যাত্রী আহত হয়েছেন। রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কে রাজশাহী নগরীর মতিহার থানার চৌদ্দপাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন জানান, বিদ্যুতের খুঁটি প্রতিস্থাপনের কাজ চলছে সড়কের পাশে। এ জন্য শ্রমিকেরা গাড়িতে করে বিদ্যুতের খুঁটি নিয়ে যাচ্ছিলেন। এসময় রাজশাহী থেকে একটি বাস রংপুরে যাচ্ছিল। চৌদ্দপাই এলাকায় বাস কাছে চলে এলে জানালার কাঁচ ভেঙে খুঁটির কিছুটা অংশ ভেতরে ঢুকে যায়। বাসের গতি কম ছিল বলে বড় দুর্ঘটনা ঘটেনি।

তিনি জানান, এ ঘটনায় বাসের দুজন যাত্রী আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর বাসচালক ও শ্রমিকেরা নিজেরাই মিটমাট করে চলে গেছেন। এ ব্যাপারে কারও কোন অভিযোগ নেই। থানায় কেউ অভিযোগও করেনি।

প্রসঙ্গত, এর আগে গত ২৪ সেপ্টেম্বর ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুবের গঙ্গাবর্দী নামক স্থানে দুপুর ১২টার দিকে এমনি করে চলন্ত বাসে ঢুকে যায় বৈদ্যুতিক খুটি । এতে একজন নিহত ও কমপক্ষে ১৫ যাত্রী আহত হন ।

আগের সংবাদ –

মুহূর্তেই চলন্ত বাসের মধ্যে ঢুকে যায় আস্ত বিদ্যুতের খুঁটি !