• আজ সোমবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৫ ডিসেম্বর, ২০২২ ৷

ফরিদপুরে পুলিশের হাতকড়াসহ আসামি পলায়ন, ৮ ঘণ্টা পর গ্রেফতার


❏ মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় হাজত থেকে কোর্টে চালান করার সময় হাতকড়াসহ পুলিশের গাড়ি থেকে মো. তুরাপ শেখ (৩২) নামের এক আসামি পালানোর ঘটনার ৮ ঘন্টা পরে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৪ অক্টোবর) সকালে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. হেলাল উদ্দিন ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলার তালমা ইউনিয়নের সদরবেরা গ্রামের রুস্তম শেখের ছেলে তোরাপ শেখকে গাঁজাসহ গ্রেফতার করে নগরকান্দা থানা পুলিশ। সোমবার (৩ অক্টোবর) দুপুরে ফরিদপুর কারাগারে পাঠানোর সময় তালমা সদরবেরা এ কে জুট মিলের সামনে পৌঁছালে সিএনজি চালিত অটো গাড়ি থেকে লাফিয়ে হাতে হ্যান্ডকাপ পরা অবস্থায় আসামি তেরাপ শেখ পালিয়ে যায়।

পরে এমন চাঞ্চল্যকর ঘটনা মুহূর্তে ছড়িয়ে পরে এবং পুলিশের ব্যাপক তৎপরতায় সোমবার (৩ অক্টোবর) রাতে পলাতক ওই আসামিকে গ্রেফতার করেন নগরকান্দা থানা পুলিশ। নগরকান্দার সদরবেরা এলাকার একটি আম বাগান থেকে তাকে গ্রেফতার করা হয়। বর্তমানে থানা হাজতে রয়েছে আসামি তোরাপ।

এর আগে রোববার (০২ অক্টোবর) বিকেলে সদরবেড়া থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়েছিল। পালিয়ে যাওয়া আসামি তোরাপ কুমিল্লার রুস্তম শেখের ছেলে।

তার বাড়ি কুমিল্লা হলেও তিনি নগরকান্দার তালমা ইউনিয়নের সদরবেড়া গ্রামে শ্বশুর বাড়িতে থাকতেন। এর আগেও তিনি একবার র‌্যাবের গাড়ি থেকে পালিয়েছিলেন বলে জানা গেছে।