• আজ সোমবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৫ ডিসেম্বর, ২০২২ ৷

রংপুরে পূজা দেখে ফেরার পথে গাড়িচাপায় ২ জনের মৃত্যু

road ac n 2
❏ মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, স্টাফ করেসপন্ডেন্ট: রংপুরে যাত্রীবাহি বাসের ধাক্কায় দুই ভ্যান যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (০৩ অক্টোবর) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বদরগঞ্জ উপজেলার দামোদরপুরের সুবল চন্দ্রের ছেলে রতন চন্দ্র ও নারায়ন চন্দ্রের ছেলে পবিত্র চন্দ্র। তবে আহত তিনজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার রাতে বদরগঞ্জের তালুক দামোদরপুর এলাকার লিটন চন্দ্র (২৫) রতন চন্দ্র, পবিত্র চন্দ্র, ভোলা চন্দ্র , সাহেব আলীর ব্যাটারিচালিত ভ্যানে করে তারাগঞ্জে পূজা দেখে বাড়ি ফিরছিলেন।

রাত ৯টার দিকে তাদের বহনকারী ভ্যানটি খিয়ারজুম্মা এলাকায় পৌঁছালে সৈয়দপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে চালকসহ ভ্যানে থাকা ৫ জন সড়কে ছিটকে পড়ে যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে আহতদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত সোয়া ১১টায় চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যান।