• আজ শনিবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৩ ডিসেম্বর, ২০২২ ৷

সিরাজগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, ৩ জন গ্রেপ্তার


❏ বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ তাড়াশে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ৩ জন আসামিকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

আজ বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল ১১টায় সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান (পিবিআই) এর পুলিশ সুপার মোঃ রেজাউল করিম।

সম্মেলনে তিনি জানান, ইজিবাইক চালক ইসলাম সরকার গত ২৫মে ২০২২ ইং তারিখে ভোরে কাজের উদ্দেশ্যে বারুহাস বাজারে যায়, ওই দিন রাত ৯টা পর্যন্ত বাড়ি না ফেরায় ইজিবাইক চালক ইসলামের পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে। পরের দিন সকালে তাড়াশ বাজার হতে বারুহাস পাকা রাস্তার জোড়া পুকুরের মাঝখানে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

মামলাটি তাড়াশ থানা কর্তৃক তদন্তকালে মামলার বাদী আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত মামলাটি পিবিআই সিরাজগঞ্জকে তদন্তের আদেশ দেন। পরে মামলা তদন্তর জন্য বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তথ্যপ্রযুক্তির মাধ্যমে সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই এর সহযোগিতায় টাঙ্গাইল জেলা ডিবি পুলিশের মাধ্যমে ৩ জন আসামিকে গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলার বাগলপুর ইউনিয়নের কয়রা গ্রামের মৃত খোকা সরকারের ছেলে ইছা সরকার (৩০), মোঃ শরিফুল ইসলামের ছেলে মোঃ ইব্রাহিম হোসেন টুটুল (৩০) ও মৃত খোকা সরকারের ছেলে মোঃ ছুরত আলী সরকার (৪০)।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই এর ইন্সপেক্টর গোলাম কিবরিয়া, মোঃ নুরুল ইসলাম, মোঃ সোহেল রানা, মাহবুব মোর্শেদ খান, তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আব্দুল খালেক, এস আই কামরুল প্রমুখ।

এসময় সকল পিবিআই এর কর্মকর্তা এসআইসহ সিরাজগঞ্জের কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।