• আজ শনিবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৩ ডিসেম্বর, ২০২২ ৷

আড়াইহাজারে ছিনতাইকারীদের হাতে সবজি ব্যবসায়ী খুন

Narayangonj news
❏ শুক্রবার, অক্টোবর ৭, ২০২২ ঢাকা

সুমন আল হাসান, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে মোমেন (৩৩) নামে এক সবজি ব্যবসায়ী খুন হয়েছেন।

শুক্রবার (৭ অক্টোবর) ভোরে উপজেলার ঝাউগড়া মুড়ির মিল এলাকার আড়াইহাজার-ভুলতা সড়ক থেকে তাঁর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। ছিনতাইকারীদের অস্ত্রের আঘাতে তিনি নিহত হয়েছেন বলে ধারণা পুলিশের।

নিহত মোমেন স্থানীয় মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাদী এলাকার আফাজউদ্দিনের ছেলে। তিনি রূপগঞ্জের গাউছিয়া আড়ত থেকে কাঁচামাল এনে স্থানীয় শালমদী বাজারে বিক্রি করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে তিনি তার নিজ বাড়ি থেকে রূপগঞ্জ উপজেলার গাউছিয়ায় পাইকারি আড়ত থেকে অটোরিকশাযোগে প্রতিদিনের মতো সবজি কিনতে যাচ্ছিলেন। আড়াইহাজার উপজেলার ঝাউগড়া এলাকায় মুড়ির মিলসংলগ্ন এলাকায় ছিনতাইকারীরা বাঁশ দিয়ে তাকে বহন করা অটোরিকশার গতিরোধ করে।

পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। খবর পেয়ে আড়াইহাজার থানার পুলিশ ভোরেই লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ঘটনার একজন প্রত্যক্ষদর্শী স্থানীয় চা–দোকানি আউয়াল মিয়া জানান, ভোর পাঁচটার দিকে তাঁর দোকান থেকে প্রায় দেড় শ মিটার দূরে দেশি অস্ত্রধারী কিছু লোক বাঁশ দিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশার গতি রোধ করে। এ সময় অটোরিকশার যাত্রীদের সঙ্গে অস্ত্রধারীদের ধস্তাধস্তি হয়। তখন চিৎকার–চেঁচামেচিও শোনা যায়। পরে অস্ত্রধারীরা চলে গেলে ঘটনাস্থলে গিয়ে তিনি একজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে আড়াইহাজার থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে।

আউয়াল মিয়া আরও বলেন, এই সড়ক ধরে এলাকার সবজি ও মাছ বিক্রেতারা ভোরে গাউছিয়া যাতায়াত করেন। সড়কটিতে প্রায়ই ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, কিছু ছিনতাইকারী সবজি ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে। এ সময় তার কাছে থাকা কিছু টাকাও নিয়ে গেছে। তবে দুষ্কৃতকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।