• আজ শনিবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৩ ডিসেম্বর, ২০২২ ৷

যশোরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন সহপাঠীর মর্মান্তিক মৃত্যু


❏ শনিবার, অক্টোবর ৮, ২০২২ খুলনা, দেশের খবর

যশোর প্রতিনিধি : যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় সড়ক দুর্ঘটনায় তিন সহপাঠী নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—যশোর সদর উপজেলার এড়েন্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে আসিফ (১৯), দুর্গাপুর গ্রামের নাজির আলীর ছেলে আরমান (১৯) ও আলমগীর হোসেনের ছেলে সালমান (১৯)। তারা সদর উপজেলার নতুনহাট পাবলিক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

নিহত সালমানের চাচা রনি হোসেন বলেন, এক মোটরসাইকেলে তিন সহপাঠী ঝিকরগাছা থেকে ফিরছিল। পথিমধ্যে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট স্টোন ইট ভাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে আরমান ও আসিফ মারা যান। যশোর জেনারেল হাসপাতালে আনার পর সালমানের মৃত্যু হয়।

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান বলেন, মোটরসাইকেল আরোহী তিনজনের মৃত্যু হয়েছে। ট্রাকের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে। চালককে খুঁজছে পুলিশ।

রাজৈরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর রাজৈরে সড়ক দুর্ঘটনায় দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার রাত ৮টার দিকে দুর্ঘটনাটি ঘটে। ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের শানেরপারে মোটরসাইকেল ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী নিহত হন।

নিহতেরা হলেন-রাজৈর উপজেলার বাজিতপুর মুল্লাদী গ্রামের কালু মাতুব্বরের ছেলে মো. পলাশ মাতুব্বর (২৫) ও মাদারীপুর শহরের সিরাজুল খানের মেয়ে আফরোজা আক্তার নুপুর (১৮)।

জানা গেছে, মাদারীপুর সদর থেকে রাজৈর যাওয়ার পথে ঢাকা-বরিশাল মহাসড়কে বরিশালগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন।

মস্তফাপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ গোলাম রসুল জানান, মহাসড়কে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন।