🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

ফতুল্লায় শিশু অপহরণ, স্বামী-স্ত্রী গ্রেফতার

Narayangonj news
❏ শনিবার, অক্টোবর ২২, ২০২২ ঢাকা

সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় ছয় বছরের শিশুকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেন এক দম্পতি। অভিযোগ পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার ও অপহরণকারী দম্পতিকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় ফতুল্লার বিসিক এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজন হলেন—ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার হুমায়ুন কবিরের ছেলে শাহ মো. আজমির (২৪) ও তাঁর স্ত্রী ইমু আক্তার (২২)। এই ঘটনায় শিশুটির বাবা আব্দুল হক বাদী হয়ে থানায় মামলা করেছেন।উদ্ধার অভিযানের নেতৃত্ব দেন ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোস্তফা কামাল খান।

মামলার এজাহার সূত্র এবং পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে শিশুটি ফতুল্লার পাগলা শান্তিনিবাস এলাকায় বাসার সামনে খেলছিল। সেখান থেকে তাকে অপহরণ করেন আজমির। পরে শিশুটির বাবা আব্দুল হকের নম্বরে ফোনকল করে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। বিষয়টি পুলিশকে জানালে উপপরিদর্শক মোস্তফা কামাল নম্বর ট্র্যাক করে আজমিরের অবস্থান শনাক্ত করেন। এরপর কিছু টাকা পাঠিয়ে বাকিটা দেওয়ার কথা বলে একটি দোকানের সামনে আসতে বলা হয়। সেখানেই আটক করা হয় আজমিরকে। পরে শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মোস্তফা কামাল খান বলেন, ‘শিশু অপহরণের ঘটনায় স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুর বাবা বাদী হয়ে মামলা করেছেন।’