বিয়ে করতে ভয় লাগে: ববি


❏ শনিবার, অক্টোবর ২২, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: ঢালিউডে আবেদনময়ী অভিনেত্রী ইয়ামিন হক ববি। ‘খোঁজ-দ্য সার্চ’ ছবির মাধ্যমে ২০১০ সালে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। অল্প সময়ের মধ্যেই চলচ্চিত্রের একজন হিসেবে নিজেকে মেলে ধরতে সক্ষম হন এ নায়িকা। বর্তমান সময়ে বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে প্রযোজক ও ব্যবসায়িক অংশীদার সাকিব সনেটের প্রেম করছেন ববি।

এ বিষয়ে জানতে চাইলে সম্প্রতি তিনি একটি সংবাদমাধ্যমকে বলেন, একটা ভালো সম্পর্কে আছি। তাঁর সঙ্গে ফ্রেন্ডশিপে আছি। আমাদের এখনো বিয়ে হয়নি। কিন্তু আমরা একটা সম্পর্কে আছি।

বিয়ের প্রিপারেশন নিচ্ছেন কি? ববি বলেন, প্রিপারেশন? হাহাহা… সময় হলে হবে। বিয়ে বিষয়টা অনেক গুরুত্বপূর্ণ। অনেক বড় ব্যাপার! দুই পরিবারের বিষয় আছে। সামাজিক অনেক প্রসেস রয়েছে। আল্লাহ যদি চান হবে, না চাইলে হবে না। এমনিতেই বিয়ে ব্যাপারটায় আমার ভয় লাগে। সম্পর্ক যেন টিকে থাকে, সেটিই ভাবার বিষয় এখনকার সময়ে। তাই সময় নিচ্ছি। তবে এখন সব ফোকাস কাজ নিয়েই।

হলে দর্শকের ঢল, কেমন লাগছে? জানতে চাইলে তিনি বলেন, খুবই ভালো লাগছে। সিনেমা আমার হোক বা অন্য কারও- এই সুসংবাদ সবার জন্য মঙ্গলকর। আমি খুবই আনন্দিত। আমি অভিনন্দন জানাই। সিনেমা হলে দর্শকের ঢল পজিটিভ একটা ব্যাপার, শান্তির ব্যাপার। এটা চলমান থাকুক, এটা সর্বদাই চাই।