• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

অন্তঃসত্ত্বা হয়েও শুটিং করছেন মাহি


❏ শনিবার, অক্টোবর ২২, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। কিছুদিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে মা হওয়ার সুসংবাদ জানিয়েছিলেন তিনি। মাতৃত্বকালীন এই সময়টাতে মা হিসেবে থাকতে হয় খুব সতর্ক। তাই এই মুহূর্তে ঝুঁকিপূর্ণ কোনো কাজ নয়। হাতে থাকা টুকটাক কাজগুলো সেরে নিতে চান এই নায়িকা— যেগুলোতে শারীরিক পরিশ্রম কম হবে।

কথামতো তেমনই একটি সিনেমার গানের শুটিংয়ে অংশ নিলেন মাহি। বদিউল আলম খোকন পরিচালিত ‘অফিসার’ নামে সিনেমাটির দুটি গানের শুটিং বাকি ছিল। সেই গানের শুটিংয়ে অংশ নিলেন এই অভিনেত্রী।

জানা গেছে, ১৭ ও ১৮ অক্টোবর সাভারের লোকেশনে একটি গানের শুটিং শেষ হয়েছে। ‘তোমার আমার একটাই তো মন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও আকাশ মাহমুদ। কোরিওগ্রাফিতে ছিলেন হাবিবুর রহমান। আরেকটি গানের শুটিং হবে আগামী মাসের প্রথম দিকে।

গণমাধ্যমকে মাহি জানালেন, শুরুতে কক্সবাজারে গানের শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু পরে জায়গা পরিবর্তন করা হয়। এ নায়িকা বলেন, ‘খুব সাবধানতা অবলম্বন করেই শুটিং করলাম। গানে কোনো নাচ ছিল না। হেঁটে হেঁটে শুটিং করেছি। প্রথমে শুটিংয়ের লোকেশন ছিল কক্সবাজার। শরীরের কথা ভেবে জায়গা পরিবর্তন করে কাছাকাছি নেওয়া হয়েছিল লোকেশন।’

তিনি আরও বলেন, ‘ছবিটির শুধু দুটি গানই বাকি ছিল। একটা শেষ করলাম। আগামী মাসের প্রথমে বাকিটা শেষ করব। এখনই না করলে পরে কাজটি ফেঁসে যাবে। এ জন্য কষ্ট করে হলেও কাজ শেষ করে দিচ্ছি। কারণ, বাচ্চার কারণে শরীরের জন্য এখন প্রতিদিনই একটি করে ইনজেকশন নিতে হয় আমার। তা ছাড়া দিন যত যাবে, চলাফেরা কঠিন হতে থাকবে।’

মাহির বাচ্চার বয়স এখন চার মাস। সন্তান পৃথিবীতে আসার আগে এটিই হতে যাচ্ছে মাহির শেষ কাজ। এরপর মাতৃত্বজনিত ছুটিতে যাবেন তিনি।