• আজ বুধবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৭ ডিসেম্বর, ২০২২ ৷

পুলিশ পরিচয়ে অটোভ্যান নিয়ে পালালো প্রতারক

Pabna news
❏ শনিবার, অক্টোবর ২২, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পুলিশ পরিচয়ে যাত্রী বেশে উঠে চালকের কাছ থেকে ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ে পালিয়ে গেছে প্রতারকচক্র।

শনিবার (২২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পাবনার ভাঙ্গুড়া পৌর শহরের বড়ালব্রিজ রেলস্টেশন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। অটোভ্যান চালক মোবারক হোসেন (১৩) পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার সোনাহারা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

অটোভ্যান চালক মোবারক হোসেন জানায়, শনিবার বিকেলে দু’জন অপরিচিত ব্যক্তি নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে তার অটোভ্যান গাড়িটি ৩০০ টাকায় ভাড়া নেয় । তারপর তারা সেখান থেকে ভাঙ্গুড়া বড়ালব্রিজ রেলষ্টেশন বাজারে আসেন।

এসময় প্রতারক চক্রের একজন তার মোবাইল ফোনটি কৌশলে নিয়ে নেয়। অপরজন তাকে নাস্তা খাওয়াতে একটি রেষ্টুরেন্টে নিয়ে যায়। নাস্তা শেষ করে এসে শিশু চালক মোবারক দেখে তার অটোভ্যান গাড়িটিসহ ওই ব্যক্তিটি সেখানে নেই। এসময় তার সাথে থাকা ব্যক্তি তাকে খুঁজে নিয়ে আসার কথা বলে পালিয়ে যায়।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, তিনি কোন অভিযোগ পাননি । তারপরও তিনি সেখানকার সিসি ফুটেজ দেখে অপরাধীদের সনাক্ত করা হবে বলে জানান।’