• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

ফরিদপুরে চিনির পাইকারি ও খুঁচরা দোকানে অভিযান, জরিমানা

Faridpur news
❏ শনিবার, অক্টোবর ২২, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে চিনির পাইকারি ও খুঁচরা দোকানে অভিযান চালিয়েছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার (২২ অক্টোবর) সকাল ১১ টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত জেলা শহরের চকবাজার ও ঝিলটুলীতে চিনির পাইকারি ও খুঁচরা দোকানে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ধার্য্যকৃত মূল্য থেকে চিনির মূল্য বেশি রাখা, চিনির ক্রয় রশিদ না থাকা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য যথাযথভাবে সংরক্ষণ না করার অপরাধে চকবাজারের মেসার্স মা স্টোরকে ৫ হাজার টাকা এবং ঝিলটুলীতে স্বপ্ন সুপার শপকে ১০ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও এসময় বেশ কয়েকটি প্রতিষ্ঠানের গোডাউনে চিনির মজুদ ও সরবরাহ পরিস্থিতি তদারকি করে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখের নেতৃত্ব অভিযানে জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. বজলুর রশিদ খান, জেলা পুলিশের ১টি টিম এবং চকবাজার বণিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত থেকে অভিযানে সার্বিক সহযোগিতা করেন।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ বলেন, ফরিদপুর জেলা প্রশাসনের সহযোগিতায় জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।