• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

তাড়াশে স্কুলছাত্রকে যৌন নিপীড়ন, গ্রেপ্তার অভিযুক্ত যুবক


❏ রবিবার, অক্টোবর ২৩, ২০২২ ঢাকা

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মো. দুলাল হোসেন (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

আজ রোববার ভোরে অভিযান চালিয়ে উপজেলার মাধাইনগর ইউনিয়নের পৌষার গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করেছে তাড়াশ থানার পুলিশ। এর আগে গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার বারুহাঁস ইউনিয়নের বিনোদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত দুলাল বিনোদপুর গ্রামের সবুজ হোসেনের ছেলে। তিনি পেশায় টং দোকানের চা বিক্রেতা।

পুলিশ ও গ্রামবাসীরা জানান, গতকাল সন্ধ্যায় বিনোদপুর গ্রামের ওই শিশু নিজ বাড়ির বাইরের উঠানে খেলা করছিল। এ সময় তাঁরই প্রতিবেশী দুলাল হোসেন চকলেট দেওয়ার কথা বলে শিশুটিকে তাঁর বাড়িতে ডেকে নিয়ে যান।

পরে শিশুটিকে যৌন নিপীড়ন করা হয়। এ সময় শিশুটি রক্তক্ষরণে অসুস্থ হয়ে চিৎকার করতে থাকে। অন্য প্রতিবেশীরা বিষয়টি বুঝতে পেরে শিশুটিকে উদ্ধার করে তাড়াশ ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে সেখানে শিশুটির অবস্থার অবনতি হলে রাত ৮টার দিকে তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পরপরই আসামি দুলাল হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।