• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

ফরিদপুরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার


❏ রবিবার, অক্টোবর ২৩, ২০২২ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে নূপুর আক্তার (২৫) নামে এক গৃহবধূ খুন হওয়ার ঘটনায় পুলিশ স্বামী মুসা মোল্যা (৩৫) কে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মুসাকে বোয়ালমারী থানায় এনে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রবিবার (২৩ অক্টোবর) দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মো. আবদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ঢাকার সাভারের হেমায়েতপুর নামক স্থান থেকে শনিবার (২২ অক্টোবর) সকালে মুসাকে গ্রেফতার করে।

এদিকে খুনের ওই ঘটনায় নিহতের মা পারভীন আক্তার বাদি হয়ে দুইজনকে আসামী করে বোয়ালমারী থানায় রবিবার (২৩ অক্টোবর) একটি মামলা করেছেন। মামলা নং-২৩। হত্যাকারী স্বামী মুসা মোল্যাকে মামলার এক নম্বর আসামী করা হয়েছে।

অপর আসামী হলেন নিহতের প্রেমিক নাঈম মোল্যা। আটককৃত মুসার দেয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি পার্শ্ববর্তী একটি ঝোঁপ থেকে পুলিশ উদ্ধার করেছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার এক নম্বর আসামী মুসা মোল্যাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামী নাঈমকে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গ, গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) দিনগত রাত ১১ টার পরকীয়ার জেরে স্ত্রী নূপুর আক্তারকে খুন করে স্বামী। হত্যাকান্ডের পর স্বামী পলাতক ছিলেন।