🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

মানিকগঞ্জে জমি দখলে নিতে বউ-শাশুড়িকে মারধরের অভিযোগ

Manikgonj news
❏ সোমবার, অক্টোবর ২৪, ২০২২ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ করেসপন্ডেন্ট: মানিকগঞ্জ সদর উপজেলার পৌলি এলাকায় অন্যের জমি অবৈধভাবে দখলে নিতে বউ-শাশুড়িকে মারধর ও গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে ভূক্তভোগী গৃহবধু রানু বেগম বাদি হয়ে রবিবার (২৩ অক্টোবর) মানিকগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত রবিবার সকাল ১১টার দিকে ভূক্তভোগী গৃহবধু রানু বেগমের স্বামী মো. লাভলু মিয়ার পৈত্রিক জমি অবৈধভাবে জোরপূর্বক দখলের চেষ্টা করে পৌলি গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে আওলাদ হোসেন (৫২), আওলাদ হোসেনের ছেলে মো. আহাদ (২২), বিল্লাল হোসেনের ছেলে মো. সজিব হোসেন ও বান্দুটিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. সাব্বির (২১) সহ অজ্ঞাত ৪/৫ জন। সেসময় ওই গৃহবধুর শাশুড়ি আমেনা বেগম (৬৫) তাদেরকে বাধা দিলে বিবাদীরা আমেনা বেগমকে এলোপাথারীভাবে মারপিট করে। তখন শাশুড়িকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে রানু বেগমকেও এলোপাথারীভাবে মারপিট করে। সেসময় মো. আহাদ হোসেন রানু বেগমের জামা-কাপড় টেনে ছিড়ে ফেলে শ্লীলতাহানি করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা নানা রকম হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

অভিযুক্ত আওলাদ হোসেন বলেন, ওই জমি নিয়ে আমি কোর্ট থেকে রায় পেয়েছি। আমি উকিলের কথামত জমিতে সাইনবোর্ড লাগাতে গেলে তারা লাঠিসোটা নিয়ে আমাদের বাধা দেয়। আমি তাদের ফিরাতে গেলে তারা আমাকে মারধর করে।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।