• আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

আসামি নিয়ে ফেরার পথে সড়কে প্রাণ গেল দুই পুলিশসহ ৩ জনের


❏ মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০২২ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: ঢাকা থেকে আসামির ডিএনএ পরীক্ষা শেষে জামালপুর ফেরার পথে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ট্রাকের সঙ্গে মাই‌ক্রোবা‌সের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় দুই পুলিশ কনস্টেবল ও এক আসামি নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে মঙ্গলবার সকালে মধুপুর থানার তদন্ত ওসি মুরাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (২৫ অক্টোবর) রাত সোয়া ৮টার দিকে উপজেলার গোলাবাড়ি বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এ সময় একজন সাবইন্সপেক্টর, কনস্টেবল, ও মাই‌ক্রোবা‌সের চালক গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হ‌লেন- জামালপুর সদরের নারায়ণপুর পু‌লিশ ফাঁড়ির সদস্য নুরুল ইসলাম ও সো‌হেল রানা এবং ধর্ষণ মামলার আসামি লালন (২৪)। লালন জামালপুর সদ‌রের গজারহাটা গ্রা‌মের আবুল হো‌সে‌নের ছেলে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মাজহারুল আ‌মিন বলেন, ধর্ষণের আসামির মে‌ডি‌কেল পরীক্ষা শে‌ষে মাই‌ক্রোবা‌সে ঢাকা থে‌কে জামালপুর ফেরার প‌থে গোলাবা‌ড়ি এলাকায় এক‌টি ট্রা‌কের পেছ‌নে স‌জো‌রে ধাক্কা লা‌গে। এ‌তে ঘটনাস্থ‌লেই দুই পু‌লিশ সদস্য ও আসামি নিহত হয়। এ সময় আহত হয় আ‌রও তিনজন।

তি‌নি আ‌রও জানান, মঙ্গলবার সকা‌লে নিহত‌দের মর‌দেহ ময়নাতদ‌ন্তের জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতালে পাঠা‌নো হ‌য়ে‌ছে। আইনি প্রক্রিয়া‌ শে‌ষে পু‌লিশ সদস্যদের মর‌দেহ যার যার ইউ‌নি‌টি‌তে পাঠা‌নো হ‌বে।