• আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

লালমনিরহাটে মহিলা আ’লীগের সম্মেলনে খাবার না পেয়ে কর্মীদের ক্ষোভ

Lalmonirhat news
❏ মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০২২ রংপুর

মো. ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: দিনভর লালমনিরহাট জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত থেকে খাবার না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছে শতাধিক কর্মী।

মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সফুরা বেগম রুমীর সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন।

জানা গেছে, সম্মেলন শেষে বিকেলের দিকে অতিথিরা চলে যাওয়ার পর অডিটোরিয়ামের দুই গেট বন্ধ করে জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত মহিলা কর্মীদের খাবার দেওয়া হয়। কিন্তু খাবার পরিবেশনে অনিয়মের অভিযোগ তুলে খাবার না পাওয়ায় হট্টগোল করেন শতাধিক কর্মী। কর্মীরা বিক্ষোভ শুরু করলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। তাদের অভিযোগ সকাল থেকে সারাদিন না খেয়ে সম্মেলন স্থলে উপস্থিত থাকলেও কোন খাবার পাননি। পরে খাবার না পেয়েই অনেকেই চলে যান।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম,পি। প্রধান বক্তা হিসেবে ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমানসহ মহিলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দরা।

পরে সফুরা বেগম রুমীকে আগামী ৩ বছরের জন্য সভাপতি ও মোহসেনা বেগম মিনাকে সাধারন সম্পাদক নির্বাচিত করে লালমনিরহাট জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি ঘোষনা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।