• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার অভিযুক্ত


❏ মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০২২ ঢাকা

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুরে ৭০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত সোমবার সকালে ভুক্তভোগীর ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযোগ পেয়ে সেই দিনই অভিযুক্ত মো. ইব্রাহিমকে গ্রেফতার করেছে পুলিশ।

ইব্রাহিম উপজেলার গাবসারা ইউনিয়নের মেঘারপটল গ্রামের আছর আলীর ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের বাবা।

মামলা সূত্রে জানা যায়, ১৩ অক্টোবর সকালে ইব্রাহিম ওই নারীর বাড়িতে এসে বলেন- তার স্ত্রী বাড়িতে নেই। তার বাড়িতে গিয়ে গরুর গোবর পরিষ্কার ও উঠান ঝাড়ু দেওয়ার জন্য বলেন। পরে ওই বাড়িতে গিয়ে গোবর পরিষ্কার শেষে গোয়ালঘরে ঝাড়ু দিচ্ছিলেন ওই বৃদ্ধা।

এ সময় ইব্রাহিম তাকে মাটিতে ফেলে হাত-মুখ চেপে ধরে ধর্ষণ করেন। পরে তাকে ঘর থেকে বের করে দেন। সেখান থেকে বাড়িতে যাওয়ার পথে রাস্তায় প্রতিবেশী এক নারীর সঙ্গে দেখা হলে তাকে ঘটনাটি জানান।

বিষয়টি এলাকার মাতবরদের জানানো হলেও গ্রাম্য সালিশে বিচার পাননি ভুক্তভোগী।

বৃদ্ধার ভাজিতা জানান, ইব্রাহিমের পরিবারের লোকজনকে জানানোর পাঁচ দিন পর সালিশ বসে। সালিশে মাতবররা মীমাংসা না করে আবার অন্যদিন বসার কথা বলেন। ইব্রাহিমের পরিবার প্রভাশালী হওয়ায় মাতবরদের ম্যানেজ করেছেন। সুষ্ঠু বিচার না পেয়ে আইনের আশ্রয় নিয়েছি।

স্থানীয় ইউপি সদস্য আলম শেখ জানান, ঘটনা শুনেই ভুক্তিভোগী পরিবারকে আইনের আশ্রয় নেওয়ার জন্য বলেছি। জনপ্রতিনিধি হিসেবে তাদের সহযোগিতা করছি।

এ ব্যাপারে ভূঞাপুর থানার ওসি মোহাম্মদ ফরিদুল ইসলাম জানান, ঘটনার প্রাথমিক সত্যতা পেয়ে অভিযুক্ত ইব্রাহিমকে গ্রেফতার করে টাঙ্গাইল কোর্টে পাঠানো হয়েছে।