🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

পেট ব্যথা ও সর্দি নিয়ে হাসপাতালে, আর ফিরলেন না জবি ছাত্রী


❏ বুধবার, অক্টোবর ২৬, ২০২২ শিক্ষাঙ্গন

জবি সংবাদদাতা: ব্রেন ইনফেকশন জনিত কারণে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম আঞ্জুমান আরা সুখী। বুধবার রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে তার মৃত্যু হয়।

আজ বুধবার (২৬ শে অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেন তার সহপাঠী হাসান সজীব।

তিনি জানান, আঞ্জুমান আরা সুখী বেশ কিছুদিন যাবৎ অসুস্থ ছিল। পরবর্তীতে পেটে ব্যথা ও সর্দি নিয়ে ১৫ অক্টোবর হাসপাতালে ভর্তি হয়। তবে চিকিৎসারত ডাক্তার নির্দিষ্ট করে রোগ চিহ্নিত করতে পারেনি বলে জানান তিনি।

সুখী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের (২০১৭-১৮) শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেউতা গ্রামে। পরিবারের প্রথম সন্তান তিনি। তার পিতার নাম আব্দুল আউয়াল খান।

এ বিষয়ে বিভাগীয় চেয়ারম্যান পারভীন আক্তার জেমী বলেন, সুখী খুব ভালো একজন মানুষ ছিলো। সবার প্রিয়। হঠাৎ করেই আমাদের ছেড়ে গেলো। আমরা শোকসন্তপ্ত পরিবারের সাথে যোগাযোগ করেছি।

শোক প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড.আইনুল ইসলাম বলেন, সকালে জানতে পারলাম এক শিক্ষার্থী মারা গেছে। আমরা পরিবারের সাথে কথা বলার চেষ্টা করছি।

এদিকে শোকের মাতম বয়ে চলেছে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে। শোক প্রকাশ করছেন সুখীর সহপাঠী ও স্বজনরা। ফেসবুকে কেউ সুখীর হয়ে সকলের কাছে ক্ষমা চাচ্ছেন আবার কেউ স্মৃতি চারণ করছেন।