প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকায় উন্নয়ন কাজের দায়িত্ব পেলেন সাবেক সচিব


❏ বুধবার, অক্টোবর ২৬, ২০২২ ঢাকা, দেশের খবর

গোপালগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের উন্নয়ন কার্যক্রমের দায়িত্ব পালনের জন্য প্রতিনিধি হিসেবে মনোনয়ন পেয়েছেন মোঃ শহীদ উল্লা খন্দকার।

মঙ্গলবার (২৫ অক্টোবর) প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ মোহাম্মদ সালাহ উদ্দিনের স্বাক্ষরিত এক পত্রে এ মনোনয়নের কথা জানানো হয়েছে।

মোঃ শহীদ উল্লা খন্দকার গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক সচিব ও গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের আটাশী বাড়ী গ্রামের মৃত মোবারেক আলী খন্দকারের ছেলে।

এদিকে মোঃ শহীদ উল্লা খন্দকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের উন্নয়ন কার্যক্রমের প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পাওয়ায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ আনন্দ প্রকাশ করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্ব পালনের জন্য সাবেক সচিব কোটালীপাড়ার সুযোগ্য সন্তান মোঃ শহীদ উল্লা খন্দকারকে মনোনীত করায় আমরা আনন্দিত। আমাদের সংগঠনের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাচ্ছি।

অপরদিকে মোঃ শহীদ উল্লা খন্দকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) আসনের উন্নয়ন কার্যক্রমের দায়িত্ব পাওয়ায় মিষ্টি বিতরণ করেছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের সাবেক ভিপি নজরুল ইসলাম হাজরা মন্নু।

তিনি বলেন, সাবেক সচিব মোঃ শহীদ উল্লা খন্দকারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্ব পালনের প্রতিনিধি হিসেবে মনোনীত করায় এই এলাকার উন্নয়ন কার্যক্রম আরো গতিশীল হবে।

মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে এই দায়িত্ব দিয়েছেন আমি যেন সেটি সততা এবং নিষ্টার সাথে পালন করতে পারি। এ জন্য আমি গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া) নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং জনগণের সহযোতিা কামনা করছি।