🕓 সংবাদ শিরোনাম

দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ * আমরা উন্নয়ন করি, বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

ডা. জাহাঙ্গীর কবিরকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা


❏ বুধবার, অক্টোবর ২৬, ২০২২ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: আলোচিত চিকিৎসক জাহাঙ্গীর কবিরের চেম্বারে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় লাইসেন্স ছাড়া ঘি বিক্রির অভিযোগে তাঁকে ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

আজ বুধবার (২৬ অক্টোবর) দুপুরে চিকিৎসক জাহাঙ্গীর কবিরের চেম্বারে এই অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের অফিস-প্রধান মো. আব্দুল জব্বার মণ্ডল।

জরিমানার বিষয়টি নিশ্চিত করে আব্দুল জব্বার মণ্ডল বলেন, ‘বিএসটিআইয়ের অনুমোদনহীন ঘি বিক্রি এবং বিক্রি করা ঘিতে উৎপাদনের তারিখ ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় ডা. জাহাঙ্গীর কবিরের চেম্বারে অভিযান চালানো হয়েছে।’

তিনি বলেন, ‘জাহাঙ্গীর কবির পাবনা থেকে ঘি উৎপাদন করছেন এবং লেবেল লাগাচ্ছেন ঢাকায় বসে। এসব তথ্য কনটেইনারে লেখা ছিল না।’

প্রতিষ্ঠানটির উৎপাদিত পণ্য কেমিক্যালমুক্ত বলা হলেও, এর স্বপক্ষে তারা কোনো কাগজ দেখাতে পারেননি বলেও জানান এই কর্মকর্তা।

উল্লেখ্য, ডা. জাহাঙ্গীর কবির একজন ফ্যামিলি মেডিসিন, ডায়াবেটিস, অ্যাজমা এবং শ্বাস-রোগ বিশেষজ্ঞ। তিনি বর্তমানে ইন্টারন্যাশনাল প্রাইমারি কেয়ার রেসপিরেটরি গ্রুপ, বাংলাদেশের (আইপিসিআরজি) যুগ্ম সম্পাদক।

ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় এ চিকিৎসক। ফেসবুক ও ইউটিউবে স্বাস্থ্যবিষয়ক বিভিন্ন পরামর্শসহ ভিডিও পোস্ট করেন তিনি।

আগের সংবাদ – 

ডা. জাহাঙ্গীর কবিরের চেম্বারে অভিযান