🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা প্ররোচনা মামলায় নলডাঙ্গা পৌর আ. লীগের সভাপতি গ্রেপ্তার


❏ বুধবার, অক্টোবর ২৬, ২০২২ রাজশাহী

নাটোর প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গায় দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা প্ররোচনা মামলায় পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াসকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নলডাঙ্গা বাজার থেকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ।

গ্রেপ্তারকৃত শরিফুল ইসলাম পিয়াস উপজেলার পশ্চিম সোনাপাতিল গ্রামের মৃত ওহাব মাস্টারের ছেলে। তিনি নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি এবং নলডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র।

নলডাঙ্গা থানা-পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে শরিফুল ইসলাম পিয়াসকে নলডাঙ্গা বাজার থেকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রী পলি খাতুনের আত্মহত্যা প্ররোচনা মামলার গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আকবর আলী বলেন, এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, নাটোর বুড়াদূর্গা ভাড়া বাসায় পিয়াসের দ্বিতীয় স্ত্রী পলি খাতুন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ ঘটনায় পিয়াসের বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচনার অভিযোগ এনে নাটোর সদর থানায় মামলা দায়ের করে পলি খাতুনের মা। এ মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন তিনি।