🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ১ ডিসেম্বর, ২০২২ ৷

মালয়েশিয়ায় নিখোঁজের ৭ দিন পর বাংলাদেশির অর্ধগলিত লাশ উদ্ধার


❏ বুধবার, অক্টোবর ২৬, ২০২২ প্রবাসের কথা

আশরাফুল মামুন, মালয়েশিয়া: মালয়েশিয়ায় নিখোঁজের ৭ দিন পর তার কর্মস্থলের পাশের একটি পরিত্যক্ত কক্ষ থেকে মো. গোলাম সারোয়ার (৪১) নামে এক বাংলাদেশি ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ডাং ওয়াঙ্গি পুলিশ হেডকোয়ার্টার্স পুলিশ সদস্যরা।

তার মৃত্যুর কারণ নিশ্চিত না হওয়া গেলেও প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে পরিকল্পিতভাবে খুন করা হতে পারে।

আজ বুধবার (২৬ অক্টোবর) সকালে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। লাশ উদ্ধারের খবর পেয়ে বাংলাদেশি একজন প্রবাসী সাংবাদিক হাসপাতালে গিয়ে পুলিশের সাথে কথা বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন এই মরদেহটি গোলাম সারোয়ারের।

নিহত গোলাম সারোয়ার একজন ব্যবসায়ী। কুয়ালালামপুর বুকিতবিনতাং এর ইমবি প্লাজায় মালয়েশিয়ান একজন পার্টনারকে সাথে নিয়ে ল্যাপটপ সার্ভিসিং ব্যবসা করতেন। তার ব্যবসা প্রতিষ্ঠানের একই ভবন থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

এর আগে ১৮ অক্টোবর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল গোলাম সারোয়ার এর কোন খোঁজ পাচ্ছে না তারা। গোলাম সারোয়ার এর দেশের বাড়ি কুমিল্লা তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের দড়ি মাছিমপুর গ্রামে।

কুয়ালালামপুর ডাং ওয়াঙ্গি পুলিশ হেডকোয়ার্টার্স এর একজন পুলিশ কর্মকর্তা সাংবাদিকদের জানিয়েছেন, লাশের গন্ধ বের হওয়ায় ভবনের অন্য বাসিন্দারা থানায় ফোন করে বিষয়টি অবহিত করেন। লাশের ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে তদন্তের পর তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।