• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

বগুড়ায় মহাসড়কে থেমে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

Bogura news
❏ বুধবার, অক্টোবর ২৬, ২০২২ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে মহাসড়কে থেমে থাকা ট্রাকে চলন্ত বাসের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। বুধবার ২৬ অক্টোবর বেলা ১১টার দিকে বগুড়া-নাটোর আঞ্চলিক সড়কের নন্দীগ্রাম ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় অন্তত ১২ জন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- নাটোরের সিংড়া উপজেলার বামিহাল এলাকার আসাদুর রহমানের ছেলে বাসের হেলপার বাবু মিয়া (২৩) ও বাস যাত্রী আদমদিঘী উপজেলার সান্তাহার ডালপট্টি এলাকার আসাব উদ্দিনের ছেলে মাহবুবুর রহমান তালুকদার (৩৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া থেকে নাটোরগামী সিয়াম পরিবহনের দ্রুতগতির বাসটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে বাসের গেটে দাঁড়ানো হেলপারের শরীর থেকে মাথা এবং হাত বিচ্ছিন্ন হয়ে যায়। বাসের এক পাশ মুচড়ে গিয়ে ১০-১২ জন গুরুতর আহত হয়। দুর্ঘটনাকবলিত বাসটি প্রায় শত গজ দূরে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেলে ধাক্কা দিলে একজন আরোহী আহত হন।

স্থানীয়রা আরো জানান, ফিলিং স্টেশন এলাকায় দিনে ও রাতে সড়কের পাশেই ঘণ্টার পর ঘণ্টা ট্রাক থামিয়ে রেখে চালকরা বাড়িতে চলে যান। থামিয়ে রাখা ট্রাকের পেছনে চলন্ত বাসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন দুর্ঘটনায় বাস হেলপার ও বাসযাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বলেন, শরীর থেকে মাথা এবং হাত বিচ্ছিন্ন অবস্থায় নিহত হেলপারের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। গুরুতর আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হাসপাতালে চিকিৎসাধীন এক যাত্রী মারা গেছেন।