🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

কোটালীপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

gopalgonj news
❏ বুধবার, অক্টোবর ২৬, ২০২২ ঢাকা

মেহেদী হাসানাত, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় পানিতে ডুবে মিকাইল ইসলাম নামে আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

আজ বুধবার উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের কুরপালা গ্রামে এ ঘটনা ঘটে। মিকাইল ইসলাম কুরপালা গ্রামের ইস্রাফিল শেখের ছেলে।

মিকাইল ইসলামের চাচা আলামিন শেখ জানান, মিকাইল ইসলাম পরিবারের লোকজনের অজ্ঞাতে বাড়ির পশ্চিম পাশের পুকুরে গিয়ে পড়ে। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পরে মিকাইল ইসলামকে না পেয়ে পুকুরে গিয়ে তল্লাশী চালায়। পুকুর থেকে মিকাইল ইসলামকে পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।