🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

নারায়ণগঞ্জে ৩৭ কোটি টাকা মূল্যের বিদেশি মদ ধ্বংস

Narayangonj news
❏ বুধবার, অক্টোবর ২৬, ২০২২ ঢাকা
সুমন আল হাসান,নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের টিপুরদী এলাকা থেকে জব্দ করা দুই কন্টেইনারভর্তি বিভিন্ন ব্র্যান্ডের প্রায় ৩৭ কোটি টাকার বিদেশি মদ ধ্বংস করা হয়েছে।
বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ এর সদর দপ্তরে এসব মদ ধ্বংস করা হয়।  এ সময় নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট ও অতিরিক্ত পুলিশ সুপার উপস্থিত ছিলেন।
গত ২৩ জুলাই র‌্যাবের অভিযানে সোনারগাঁ উপজেলার টিপুরদী এলাকায় অবৈধভাবে আমদানি করা দুটি কন্টেইনারে তল্লাশি চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের ৩৬ হাজার ৮১৬ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। এসব মাদকের মূল্য প্রায় ৩৭ কোটি টাকা।
পরে এ অবৈধ চালান আমদানির সঙ্গে জড়িত দুজনকে ঢাকার ওয়ারী থেকে আটক করা হয়। তারা হলেন- মো. নাজমুল মোল্লা ও মো. সাইফুল ইসলাম। গত ২৪ জুলাই সকালে বিমানবন্দর এলাকা থেকে এই চক্রের হোতা আব্দুল আহাদকে আটক করা হয়।