🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

সামী-সানির নেতৃত্বে ইবির ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদ

University news
❏ বুধবার, অক্টোবর ২৬, ২০২২ শিক্ষাঙ্গন

যায়িদ বিন ফিরোজ, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। নয়া কমিটির সভাপতি হিসেবে মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সামিউল ইসলাম সামী ও সাধারণ সম্পাদক হিসেবে লোক প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমতিয়াজ আহমেদ সানিকে মনোনীত করা হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. মো. আবু রায়হান, অধ্যাপক ড. মো. মিন্নাতুল করিম অনুমোদিত ও সংগঠনটির সাবেক সভাপতি হাসিবুল হাসান ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পূর্ণাঙ্গ কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি আবদুল্লাহ আল ফুয়াদ, হারাধন মোদক, মোসাদ্দিকুল ইসলাম, মাহমুদুল হাসান, সোহানুর রহমান ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আমিন পিয়াস, মরিয়ম আক্তার মুক্তা, নুরুল ইসলাম, ওবায়দুর রহমান আনাস, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ,রিমন আহমেদ, মো. পিয়েল হাসান ইয়াসিন, সালমান বিন আরিফ খান অর্থ সম্পাদক শামসুত তাবরিজ, সহ অর্থ সম্পাদক এ কে এম আব্দুলাহ মেহেদী, দপ্তর সম্পাদক মো. তাহসিন বিন বল হাসান বাপ্পি, উপ দপ্তর সম্পাদক রিপন মিয়া, প্রচার সম্পাদক তানভীর হাসান, উপ-প্রচার সম্পাদক আশিকুর রহমান, শিক্ষাবিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক রাফিউল ইসলাম রাফি, সাহিত্যিক ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফুয়াদ হাসান,উপ-সংস্কৃতি ও সাহিত্যিক বিষয়ক সম্পাদক শিহাব আহমেদ, ক্রিড়া সম্পাদক মো. সোহাগ, উপ ক্রীড়া সম্পাদক মোকছেদুল আলম শামীম, ছাত্রী বিষয়ক সম্পাদিকা মাঈমুনা জান্নাত ঐশী, উপ ছাত্রী বিষয়ক সম্পাদিকা আইরিন হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোর্শেদ আলম, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান অপূর্ব, আইন বিষয়ক সম্পাদক মো. মামুন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মশিউর রহমান সাহারাত, ধর্ম বিষয়ক সম্পাদক মো. জুনায়েদ খান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক দ্বীন ইসলাম, গণ যোগাযোগ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সিয়াম, পাঠাগার ও পাঠ চক্র বিষয়ক সম্পাদিকা রুবাইয়াত হাসান তানিয়া পদায়ন হয়েছেন। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন নূর হোসাইন আল রিফাত, মিযানুর রহমান মিযান, জান্নাতুল মাওয়া, অর্পি আরা অর্থী, আশরাফুল ইসলাম, সিয়াম আহমেদ সিফাত, তুফফারুল জান্নাত, তানজিল হাসান পলাশ খালিদ সাইফুল্লাহ তাহমিদ।

প্রসঙ্গত, “মননে শিক্ষা, অন্তরে ময়মনসিংহ” এই উপজীব্যকে ধারণ করে ১৯৯৫ ইসলামী বিশ্ববিদ্যালয়ে ময়মনসিংহ থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে।