বগুড়ার শেরপুরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিময়

Bogura news
❏ বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০২২ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার গণমাধ্যমকর্মীসহ নানা শ্রেণীপেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা। ২৬ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করে ইউএনও সানজিদা সুলতানা বলেন, সাংবাদিকেরা সমাজের উন্নয়নের জন্য কাজ করেন। সাংবাদিকেরা হচ্ছেন সমাজের আয়না। আয়নায় যেমন শরীরের সৌন্দর্য্য-অসৌন্দর্য্য সবই ধরা পড়ে। তেমনই সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সমাজের প্রকৃত প্রতিচ্ছবি ফুটে উঠে। তাই দেশ ও জাতির কল্যাণে সবাইকে একযোগে কাজ করতে হবে। বিশেষ করে এই উপজেলার উন্নয়নে পারস্পরিক সহযোগিতা কামনা করেন তিনি।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু, শেরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক মুন্সী সাইফুল বারী ডাবলু, আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেন, মুক্তিযোদ্ধা ওবায়দুর রহমান, অধ্যক্ষ মাওলানা হাফিজুর রহমান, শেরপুর সরকারী ডিজে মডেল স্কুলের প্রধান শিক্ষক আখতার উদ্দিন বিপ্লব, শেরপুর প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষ, সাপ্তাহিক তথ্যমালা সম্পাদক সুজিত বসাক, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শরীফ,সাংবাদিক বাদশা আলম, শুভ অধিকারী, উত্তম সরকার, আব্দুল হামিদ প্রমুখ।