• আজ বুধবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৭ ডিসেম্বর, ২০২২ ৷

ফরিদপুরে ডাকাতিসহ ৬ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেফতার

Faridpur news
❏ বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ডাকাতিসহ ৬টি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামি শিমুল মোল্যা (৩৫) ময়না ইউনিয়নের মুরাইল গ্রামের হারুন মোল্যার ছেলে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে আসামী শিমুল মোল্যাকে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে। বিকালে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, শিমুল মোল্যার নামে বোয়ালমারী, মাগুরা, পাংশা থানায় ৫ টি ডাকাতি প্রস্তুতি ও একটি চুরি মামলায় ওয়ারেন্ট রয়েছে। এ ছাড়া তার নামে আরো মামলা রয়েছে। মামলা গুলো ওয়ারেন্ট হওয়ার পর থেকে সে পলাতক ছিল।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৬ অক্টোবর) বিকেলে ফরিদপুর সদর উপজেলার চাঁদপুর বাজার এলাকা থেকে শিমুলকো গ্রেফতার করা হয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একাধিক ডাকাতি প্রস্তুতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি শিমুল মোল্যাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে বৃহস্পতিবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।