🕓 সংবাদ শিরোনাম

মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: ডিবি * হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে র‍্যাবের হাতে আটক যুবক


❏ শুক্রবার, অক্টোবর ২৮, ২০২২ ঢাকা

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের হুমায়ুন রোড এলাকা থেকে পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময়ে এক যুবককে আটক করেছে র‍্যাব।

আটক যুবকের নাম মো. সোহান শিকদার (২৪)। তিনি সাভার উপজেলার আলী আকবর শিকদারের ছেলে।

এ সময় তাঁর কাছ থেকে পুলিশ লেখা একটি ট্রাকস্যুট, একটি মোটরসাইকেল, একটি সোল্ডারলাইট, একটি টর্সলাইট ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আজ শুক্রবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‍্যাব-২-এর সহকারী পরিচালক এএসপি শিহাব করিম। তিনি জানান, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তাঁকে আটক করা হয়।

শিহাব করিম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কিছু দুষ্কৃতকারী পুলিশের পরিচয় ব্যবহার করে রাজধানীর মোহাম্মদপুর এলাকার বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করছে।

এর ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে হুমায়ুন রোডে অভিযান চালিয়ে পুলিশের ট্রাকস্যুট, রিফ্লেস্টিং ভেস্ট পরিহিত অবস্থায় ভুয়া পুলিশ মো. সোহান শিকদারকে আটক করা হয়। সোহান বাংলাদেশ পুলিশের একজন সদস্য পরিচয় দিয়ে দীর্ঘদিন প্রতারণার মাধ্যমে চাঁদা আদায় করে আসছিলেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহান চাঁদাবাজির সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন এবং পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।