🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

মেঘনা থেকে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার, আরেকজনকে উদ্ধারে চলছে অভিযান


❏ শুক্রবার, অক্টোবর ২৮, ২০২২ ঢাকা

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর আলোকবালী ইউনিয়নের চর আফজালে পিকনিকে গিয়ে মাদ্রাসার দুই ছাত্র নিখোঁজ হয়। এর প্রায় ২০ ঘণ্টা পর হাফেজ মো. গালিব (১৫) নামের এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

তবে এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে হাফেজ সহিদুল ইসলাম মাফফুজ (১৭) নামের আরেক মাদ্রাসাছাত্র।

আজ শুক্রবার দুপুর ১টার দিকে আলোকবালী ইউনিয়নের বশখালী এলাকার মেঘনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। করিমপুর নৌফাঁড়ির পুলিশ পরিদর্শক ফরিদুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন।

উদ্ধার মো. গালিব মিয়া পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দড়িপাড়া গ্রামের পত্রিকার এজেন্ট আজিজুল হকের ছেলে। এখনো নিখোঁজ সহিদুল ইসলাম মাফফুজ রায়পুরা উপজেলার বড়ইতলা গ্রামের হারুন মিয়ার ছেলে। তারা সদর উপজেলার ঘোড়াদিয়া মুহম্মদীয়া ইন্টারন্যাশনাল তাহফুজুল কুরআন মাদ্রাসার শিক্ষার্থী এবং উভয়ে কুরআনে হাফেজ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মাদ্রাসার বার্ষিক পিকনিকের অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শিক্ষকসহ ৩২ জন আলোকবালী ইউনিয়নের চর আফজালে যায়। বিকেলে ফুটবল খেলা শেষে ৫টার দিকে মেঘনা নদীতে গোসল করতে নামলে শিক্ষকসহ বাকি ৩০ জন উঠে আসলেও নিখোঁজ হয় দুই শিক্ষার্থী।

খবর পেয়ে তাদের উদ্ধারে কাজ শুরু করে নরসিংদীর করিমপুর নৌফাঁড়ির পুলিশ ও ফায়ার সার্ভিস। ডুবুরি না থাকায় রাত ৯টার দিকে তাদের উদ্ধার অভিযান শেষ করা হয়। পরে শুক্রবার সকালে আবারও ডুবুরিসহ উদ্ধার অভিযান শুরু করা হয়। নিখোঁজের প্রায় ২০ ঘণ্টা পর দুপুর ১টায় হাফেজ মো. গালিবের মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে করিমপুর নৌফাঁড়ির পুলিশ পরিদর্শক ফরিদুল আলম বলেন, ‘শুক্রবার দ্বিতীয় দফা অভিযানে গালিব নামে এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ অপর ছাত্রের সন্ধানে অভিযান চলছে।’