আড়াইহাজারে বাস ও লেগুনার সংঘর্ষে নিহত ২, আহত ৪


❏ শুক্রবার, অক্টোবর ২৮, ২০২২ ঢাকা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন লেগুনার আরও চারজন যাত্রী।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে উপজেলার পাঁচরুখী দীঘিরপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন—লেগুনার চালক ফেরদৌস (২৬) ও নারী যাত্রী কুলসুম বেগম (৫৫)। বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের পরিদর্শক ফারুক হোসেন।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় ফটোকপি ব্যবসায়ী নিলয় বলেন, ‘দুপুর সোয়া ২টার দিকে সিলেট থেকে আসা রূপসী বাংলা বাস ও বিপরীত দিক থেকে আসা লেগুনার সংঘর্ষ হয়। পুরো লেগুনার ভেতর পোশাকশ্রমিকেরা বসা ছিলেন। ঘটনাস্থলেই প্রায় ১০ জন আহত হন। আমরা আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।’

দুর্ঘটনার বিষয়ে ভুলতা হাইওয়ে পুলিশের পরিদর্শক ফারুক হোসেন বলেন, ‘ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকায় লেগুনা ও রূপসী বাংলা বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কুলসুম বেগম নামে এক নারী মারা যান।

পরে আহত অবস্থায় প্রো অ্যাকটিভ হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় চালক ফেরদৌস মারা যান। বাকি চারজন আহত যাত্রী বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন।’