🕓 সংবাদ শিরোনাম

নীলফামারীতে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে * দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

নারায়ণগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পোশাক শ্রমিক নিহত


❏ শনিবার, অক্টোবর ২৯, ২০২২ ঢাকা, দেশের খবর

সুমন আল হাসান, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের চাষাড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে জয়নুর রহমান জনি (২৪) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

চাষাড়ার আল জয়নাল ট্রেড সেন্টার ও রেল লাইনের পাশে থেকে শনিবার ভোরে ওই যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার প্রাগপুর এলাকার লাল্টু মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা বিসিক শিল্প নগরীর ফেইম অ্যাপারেল নামে একটি পোশাক কারখানায় কাজ করতেন।

জানা গেছে, জনি কুষ্টিয়া থেকে রাতের বাসে নারায়ণগঞ্জে কর্মস্থলে যাচ্ছিলেন। শহরের চাষাঢ়া এলাকায় বাস থেকে নেমে বাসায় যাওয়ার পথে মহিলা কলেজের সামনে তাকে ছুরিকাঘাতে হত্যা করে ছিনতাইকারীরা।

চাষাঢ়া রেললাইনের গেটম্যান সিরাজুল ইসলাম বলেন, ভোরে ডিউটির জন্য চাষাঢ়ায় এসে দেখি রেললাইনের পাশে রক্তাক্ত অবস্থায় এক যুবকের মরদেহ পড়ে আছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে সদর থানায় নিয়ে যায়।

নারায়ণগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান জানান, যুবকের মরদেহ রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের তলপেটে ছুরিকাঘাতের চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে ভোরে বাস থেকে নেমে বাসায় যাওয়ার সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে।

নারায়ণগঞ্জ সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) সাইদুজ্জামান বলেন, যেহেতু মরদেহ রেলরাইনের পাশে থেকে উদ্ধার করা হয়েছে সেহেতু এ ঘটনা রেল পুলিশ তদন্ত করবে। তাই লাশ রেল পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।