আ’লীগের পাল্টাপাল্টি বিক্ষোভ সমাবেশ , উত্তপ্ত বকশীগঞ্জ

Jamalpur news
❏ শনিবার, অক্টোবর ২৯, ২০২২ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন,  জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে নিরক্ষিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে শারীরিক নির্যাতনের ঘটনা আওয়ামী লীগের দু’গ্রুপের পাল্টা পাল্টি বিক্ষোভ সমাবেশ হয়েছে।

শনিবার(২৯অক্টোবর) সকালে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নিলক্ষিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে শারীরিক নির্যাতনের প্রতিবাদে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তার সহযোগীদের বিচারের দাবিতে নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের হয় মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাসস্ট্যন্ড মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি আগা সায়ুম,নিলক্ষিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা, পৌর মেয়র ও পৌর যুবলীগের আহ্বায়ক নজরুল ইসলাম সওদাগর প্রমূখ। এসময় বক্তারা অবিলম্বে উপজেলা আ’লীগের সভাপতি নূর মোহাম্মদ ও তার ভাইসহ সহযোগীদের বহিষ্কার ও বিচারের দাবী জানান।
এদিকে বিকালে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা আ’লীগের সভাপতি নূর মোহাম্মদ ও তাঁর ভাই উপজেলা আ’লীগের সহ সভাপতি ও নিলক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছির বের হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ সভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার, সহ-সভাপতি জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় প্রমূখ। এসময় বক্তারা উপজেলা আ’লীগের সভাপতি ও তার ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।