• আজ বুধবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৭ ডিসেম্বর, ২০২২ ৷

ফরিদপুরে জমিই কাল হলো কৃষকের

Faridpur news
❏ শনিবার, অক্টোবর ২৯, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলায় জমিসংক্রান্ত বিরোধে আহত আব্দুল খালেক সরদার (৫০) নামের এক কৃষক চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) সকালে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আহত হওয়ার ১৫দিন পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিকালে সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। মৃত্যু আব্দুল খালেক উপজেলার দক্ষিণ আটঘর গ্রামের আব্দুল মজিদ সরদারের ছেলে।

জানা যায়, গত ১৪ অক্টোবর দক্ষিণ আটঘর গ্রামে জমিসংক্রান্ত এক পারিবারিক বিরোধে আব্দুল খালেক সরদারকে হাতুড়ি পেটা করেন নিজ স্ত্রী, দুই মেয়ে ও মেয়ে জামাই। পরে আহত অবস্থায় উদ্ধার করে ফরিদপুরের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আহতের ১৫ দিন পর শনিবার সকালে মৃত্যু হয় খালেক সরদারের।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য ফরিদপুরের শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে মামলা পক্রিয়াধীন রয়েছে।