🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

জমি নিয়ে বিরোধ: সাতক্ষীরায় ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন


❏ রবিবার, অক্টোবর ৩০, ২০২২ খুলনা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সাতক্ষীরার শ্যামনগরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। আজ রোববার সকালে শ্যামনগর উপজেলার মাহমুদপুর গ্রামে ওই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, জমিজমা সংক্রান্ত বিষয়ে মাহমুদপুর গ্রামের মুনসুর আলীর বড় ছেলে লোকমান হোসেন ও ছোট পুত্র মোশারফ হোসেনের মধ্যে বিরোধ চলছিল।

এর জেরে আজ সকালে লোকমান হোসেনের সাথে মোশারফের হোসেনের কথা কাটাকাটির এক পর্যায়ে মোশারফ হোসেন তার বড় ভাই লোকমান হোসেনকে ধারালো দা দিয়ে বুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধীদের জেরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে আমরা ধারণা করছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।