• আজ বুধবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৭ ডিসেম্বর, ২০২২ ৷

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু


❏ রবিবার, অক্টোবর ৩০, ২০২২ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলার আজিজুর মোল্যা (২৫) নামে এক যুবক মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।

শনিবার (২৯ অক্টোবর) দিনগত সন্ধ্যায় মালয়েশিয়ার কুয়ালালামপুরে সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি।

নিহত আজিজুর উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের বাতাগ্রামে মো. কালাম মোল্যার ছেলে। এদিকে আজিজুর মোল্যা নিহত হওয়ার সংবাদ গ্রামের বাড়িতে পৌঁছালে পরিবারের সদস্যদের মাঝে শোকের মাতম বইছে।

নিহতের পরিবার ও বাতাগ্রামের সাবেক ইউপি সদস্য ইয়াদ আলী জানান, জীবিকার সন্ধানে, সংসারে সচ্ছলতা ফেরাতে ধার দেনা করে প্রায় এক বছর আগে কাজের সন্ধানে মালয়েশিয়ায় পাড়ি জমান আজিজুর। ৪ ভাইয়ের মধ্যে আজিজুর সবার ছোট। বড় ভাইয়েরা সবাই বিয়ে করে যার যার মতো আলাদা সংসার গড়েছেন। আর আজিজুর তার বয়স্ক মা-বাবাকে নিয়ে খেতেন।

তিনি জানান, বিদেশে যাওয়ার পর তার টাকাই চলতো মা-বাবার সংসার। আজিজুর মোল্যার মৃত্যুর খবর তার গ্রামের বাড়িতে পৌঁছানোর পরে পরিবারে শুরু হয়েছে শোকের মাতম। বৃদ্ধ মা ও বাবা তার মৃত্যুর সংবাদ শোনার পর থেকেই বার বার মূর্ছা যাচ্ছেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মাঝারদিয়া ইউপি চেয়ারম্যান মো. আফছার উদ্দীন বলেন, আজিজুর মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার ওই দেশে থাকা আমাদের এলাকার লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। কিভাবে তার লাশ দেশে আনা হবে সে বিষয়ও আলোচনা চলছে।