বগুড়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

লাশ
❏ রবিবার, অক্টোবর ৩০, ২০২২ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরের ভবানীপুর ইউনিয়নে নুসরাত জাহান নিপা (১৮) নামের এক কলেজছাত্রী নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করেছে।

সে বিরইল যমুনাপাড়া গ্রামের নাজিমুদ্দিনের মেয়ে ও শেরউড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

রবিবার (৩০ অক্টোবর) দুপুর ১২টার দিকে শেরপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত এক বছর আগে নুসরাত জাহান নিপার ব্রাহ্মণবাড়িয়া জেলায় বিয়ে হয়। সে বগুড়ার শেরপুরের ছোনকা যমুনাপাড়ায় বাবার বাড়ি থেকে শেরউড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে পড়াশোনা করে। তার বাবা চাকরির সুবাদে নিজ কর্মস্থলে ও মা বড় জামাইয়ের বাড়িতে বেড়াতে যান। দাদিকে নিয়ে নুসরাত জাহান নিপা ২ দিন ধরে বাড়িতেই থাকতেন। ঘটনার আগের রাত্রিতে খাবার শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে নিপা।

এদিকে সকাল সাড়ে ৯ টার দিকে ঘুম থেকে না ওঠায়, নিপার দাদি ডাকাডাকি করে। এতে কোনো সাড়া না পেয়ে দাদি জানালা দেখতে পায় যে গলায় রশি দিয়ে সে আত্মহত্যা করেছে। পরে প্রতিবেশীদের সহযোগিতায় ঘরের সিলিং দিয়ে ঘরে প্রবেশ করে দরজা খোলা হয়। এবং পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে শেরপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মোস্তাফিজুর রহমান জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।