🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় কলেজছাত্রীর গাল কেটে দেওয়ার ঘটনায় গ্রেফতার ২


❏ রবিবার, অক্টোবর ৩০, ২০২২ ময়মনসিংহ

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁও মহিলা ডিগ্রি কলেজের সামনে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় একাদশ শ্রেণিতে পড়ুয়া কলেজছাত্রী জান্নাতের (১৮) গাল কেটে দেওয়ার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- বখাটে জাহিদের সহযোগী রাকিব (১৯) ও অটোচালক শরিফুল (১৮)।

রোববার (৩০ অক্টোবর) বিকেলে গ্রেফতারকৃতদের ময়মনসিংহের চিফ জুডিসিয়াল আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (২৯ অক্টোবর) রাতে কলেজছাত্রীর মা তাছলিমা খাতুন বাদী হয়ে বখাটে জাহিদসহ চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গফরগাঁও থানায় মামলা দায়ের করেন।

তবে এখন পর্যন্ত বখাটে জাহিদ ও তার আরেক সহযোগী পলাতক রয়েছে বলে জানিয়েছে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ।

তিনি জানান, বখাটে জাহিদের সহযোগী রাকিব ও অটোচালক শরিফুলকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে।

আহত কলেজছাত্রীর মা তাছলিমা খাতুন বলেন, মামলা করার পর এলাকার প্রভাবশালী কয়েকজন ঘটনাটি মিটিয়ে ফেলার জন্য শাসিয়েছে। কিন্তু আমি আসামিদের বিচার চাই।

কলেজছাত্রীর বাবা রুকুন মিয়া বলেন, আমার মেয়ের সঙ্গে যে ঘটনা ঘটেছে, এ রকম ঘটনা যেন আর কোনো বাবা-মায়ের সন্তানের না হয়। আমি এ ঘটনার সঠিক বিচার দাবি করি।