• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

ফরিদপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার

Faridpur news
❏ রবিবার, অক্টোবর ৩০, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখার জন্য জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর জেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের আয়োজনে রবিবার (৩০ অক্টোবর) সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আশেকুল হকের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক অতুল সরকার।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, ফরিদপুর চেম্বার অব কমার্সের সভাপতি মো. নজরুল ইসলাম, শিক্ষাবিদ ও সাংবাদিক প্রফেসর মো. শাহজাহান, ফরিদপুরের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ, সিভিল সার্জন অফিসের খাদ্য পরিদর্শক মো. বজলুর রশিদ খান, সরকারি রাজেন্দ্র কলেজের সহযোগী অধ্যাপক রেজভী জামানসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীবৃন্দ।

সেমিনারে পাওয়ার পয়েন্টের মাধ্যমে তথ্য উপস্থাপন করেন, ফরিদপুরের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ। সেমিনারে ফরিদপুরে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখার জন্য বিশেষ আলোচনা করা হয়।