• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

স্কুল থেকে ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত পঞ্চম শ্রেণির স্কুলছাত্রী


❏ রবিবার, অক্টোবর ৩০, ২০২২ চট্টগ্রাম

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী পৌর এলাকার লক্ষ্মীনারয়ণপুর এলাকায় এবার দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়েছে জান্নাতি মাইমুনা নিহারিকা (১২) নামে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রী। হামলাকারীরা একটি মোটরসাইকেল যোগে এসে চলন্ত অবস্থায় নিহারিকার বাম হাতে জখম করে পালিয়ে যায়।

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে বসিরার দোকান এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত জান্নাতি মাইমুনা নিহারিকা জেলার সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের জাহানাবাদ গ্রামের রিয়াজ মাহমুদের মেয়ে, সে নোয়াখালী সরকারি বালিকা বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

আহত শিক্ষার্থীর মা রোমানা আক্তার বলেন, দুপুরে বিদ্যালয় থেকে হেঁটে প্রাইভেট পড়ার জন্য পাশের একজন শিক্ষকের বাসায় যাচ্ছিল নিহারিকা। সে বসিরার দোকান এলাকায় পৌঁছলে পেছন থেকে মুখে রুমাল বাঁধা অবস্থায় মোটরসাইকেলযোগে দুজন এসে নিহারিকার বাম হাতে ধারালো ছোরা দিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে রক্তাক্ত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তার হাতে ৪টি সেলাই লেগেছে। কি জন্য বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। কারো সাথে তাদের কোন শত্রুতাও নেই। তিনি হামলাকারীদের শনাক্ত করে সুষ্ঠু বিচার দাবি করেছেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাহিদ হাসান বলেন, ওই শিক্ষার্থীর বাম হাতে গভীর জখম হয়েছে। তার হাতে চারটি সেলাই দেওয়ার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়েছে। বর্তমানে সে শঙ্কামুক্ত বলেও জানান চিকিৎসক।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান জানান, ওই হামলাকারীদের শনাক্ত করে দ্রুত গ্রেপ্তার করার চেষ্টা চলছে।