• আজ সোমবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৮ নভেম্বর, ২০২২ ৷

রাজশাহীতে কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার পুলিশ সদস্য


❏ রবিবার, অক্টোবর ৩০, ২০২২ রাজশাহী

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে হেরোইন পাচারের দায়ে নূর নবী নামে পুলিশের এক কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাতে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) গোদাগাড়ীর রেলগেট মোড় থেকে তাকে গ্রেপ্তার করে।

তার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সারেংপুর পুলিশপাড়া মহল্লায়।

রবিবার দুপুরে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার ও জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তার দেহ তল্লাশি করে তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। তার সাথে থাকা আরো দুজনের দেহ তল্লাশি করে আরো ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি টাকা।

গ্রেপ্তার নূর নবী রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চন্দ্রিমা থানায় কনস্টেবল পদে কর্মরত আছেন। গ্রেপ্তার আসামিদের গোদাগাড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষ থেকে থানায় একটি মামলা করা হয়েছে।

আরএমপির চন্দ্রিমা থানার ওসি এমরান আলী জানান, পুলিশ সদস্য নূর নবী সাত দিনের ছুটিতে গোদাগাড়িতে গিয়েছিলেন। সেখানে থেকে কর্মস্থলে আসার সময় হেরোইনসহ গ্রেপ্তার হয়েছেন বলে শুনেছি। ঘটনা জানাজানির পর পুলিশ সদস্য নূর নবীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানান তিনি।