🕓 সংবাদ শিরোনাম

হাজারীবাগে ঘরের ভিতর থেকে মা-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার * বাগদান করেও বিয়ে ভেঙে দিলেন নুসরাত ফারিয়া! * মাগুরায় মাদকবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুই র‌্যাব সদস্যসহ নিহত-৩ * মির্জা ফখরুলকে আটকের বিষয়ে যা বললেন তার স্ত্রী * মধ্যরাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটকের অভিযোগ * শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন *

  • আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

সিরাজগঞ্জে শাশুড়িকে শ্বাসরোধে হত্যার দায়ে পূত্রবধুর যাবজ্জীবন


❏ সোমবার, অক্টোবর ৩১, ২০২২ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আমেনা বেগম নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যার দায়ে তার পূত্রবধু অজিরন বেগমকে (৩৯) যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।

সোমবার (৩১ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো: নাজির আসামীর উপস্থিতিতে এ দন্ডাদেশ দেন। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

সাজাপ্রাপ্ত নজিরন বেগম সলঙ্গা থানার নাইমুড়ী গ্রামের শাহ আলমের স্ত্রী এবং একই থানার গুদারচর গ্রামের মৃত শাকের প্রামানিকের মেয়ে।

আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, নাইমুড়ী গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে শাহ আলমের সাথে বিয়ে হয় নজির বেগমের। বিয়ের পর থেকেই শাশুড়ি আমেনা বেগমের সাথে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। ঘটনার দিন ২০০৯ সালের ১৪ সেপ্টেম্বর সারাদিন বউ-শাশুড়ির ঝগড়া লেগেই থাকে। ওইদিন বাড়িতে কেউ না থাকার সুযোগে নজির বেগম তার শাশুড়ি আমেনা বেগমকে শ্বাসরোধে হত্যা করেন।

এ ঘটনায় শশুর সাখাওয়াত হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার শুনানীকালে মোট ১৫ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করা হয়। শুনানী শেষে অভিযোগ প্রমাণিত হওয়া বিচারক আজ এ রায় ঘোষণা করেন।