• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

অটোরিক্সা ছিনতাই ও চালক হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৩

Pabna news
❏ সোমবার, অক্টোবর ৩১, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনা চাটমোহরে অটোরিক্সা চালক ইসমাইল হোসেনকে হত্যার পর অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনার মূল রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ।

সেইসাথে ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার ও ছিনতাইকৃত অটোরিক্সা, হত্যায় ব্যবহৃত রশি, গামছা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে এ তথ্য দেন পুলিশ সুপার আকবর আলী মুন্সী।

পুলিশ সুপার জানান, গত ১২ অক্টোবর অটোচালক ইসমাইল হোসেন বিকাল ৩টায় বাসা থেকে কাজের উদ্দেশ্যে অটোরিকক্সা নিয়ে বের হয়। পরে অভিযুক্তরা বেশি ভাড়া দেওয়ার কথা বলে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে।

এরপর অটোরিক্সা ও মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়। এই হত্যার ঘটনায় নিহতের চাচা ইব্রাহিম খন্দকার বাদী হয়ে চাটমোহার থানায় একটি হত্যা মামলা দায়ের করনে।

মামলার সূত্র ধরে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা এবং আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশের যৌথ অভিযানে হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত আসামীদের গত কয়েকদিনে গাজীপুর ও ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চাটমোহর উপজেলার আতিকুল ইসলাম (২১), আনিছুর রহমান (৩২), সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মুজা প্রামাণিক (২২)।

প্রেসব্রিফিং অনুষ্ঠানে নিহতের মা আনোয়ারা বেগম, স্ত্রী আলেয়া খাতুন, ছেলে মনির হোসেন সুমিন উপস্থি ছিলেন।

নিহতের পরিবারের সদস্যরা এই হত্যার প্রকৃত ঘটনা উদঘাটন ও হত্যাকারীদরে পুলিশ দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করা জন্য কৃতজ্ঞা জানান। একই সাথে হত্যাকারী আসামীদের সর্বচ্চা শাস্তির দাবি করেন।