🕓 সংবাদ শিরোনাম

নীলফামারীতে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে * দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

ফরিদপুরে বিভাগীয় গণসমাবেশ সফল করতে বিএনপির লিফলেট বিতরণ


❏ মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: আগামী ১২ নভেম্বর ফরিদপুর বিভাগীয় বিএনপির গণসমাবেশ সফল করার লক্ষ্যে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে লিফলেট বিতরণ করা হয়েছে ফরিদপুরে।

সোমবার (৩১ অক্টোবর) বিকেলে শহরের কাঠপট্টির দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে মুজিব সড়ক থেকে ফরিদপুর প্রেসক্লাব পর্যন্ত সাধারণ মানুষের মাঝে এসব লিফলেট বিতরণ করা হয়।

বর্তমান সরকারের পদত্যাগ, বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন সহ বিভিন্ন দাবিতে এ গণসমাবেশের ডাক দেয়া হয়েছে।

এসময় বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান ও সেলিমুজ্জামান সেলিম, কৃষক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, জেলা বিএনপির আহ্বায়ক মোদাররেস আলী ইছা, যুবদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু, মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি, জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, যুগ্ন আহ্বায়ক আজম খান, মহানগর বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ, যুগ্ন আহ্বায়ক তানভীর চৌধুরী রুবেল, বিএনপি নেতা রশিদুল ইসলাম লিটন, আমিনুর রহমান মুসা, মোস্তাক হোসেন বাবুল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল, বিএনপি নেতা মিজানুর রহমান মিনান, মহিলা দলের জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি বিলকিস ইসলাম প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

পরে নেতৃবৃন্দ মুজিব সড়ক হয়ে ফরিদপুর প্রেসক্লাবের পৌছে সংক্ষিপ্ত সমাবেশ করেন। জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ইছার সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান ও সেলিমুজ্জামান সেলিম, কৃষক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি ও জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন।

নেতৃবৃন্দ বলেন, সারাদেশে বিএনপির গণসমাবেশে জনতার যেই জোয়ার দেখা গেছে, তাতে আমরা বিশ্বাস করি ফরিদপুরের গণসমাবেশ জনতার মহাসমুদ্রে রুপ নিবে। এই গণসমাবেশ থেকেই বর্তমান সরকারের পতন ঘন্টা বাজানো হবে। তারা সকলকে গণসমাবেশে যোগ দেয়ার জন্য উদাত্ত আহ্বান জানান।