🕓 সংবাদ শিরোনাম

নীলফামারীতে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে * দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

দেড় মাস পর শুটিংয়ে ফিরলেন আবু হেনা রনি


❏ মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: স্ট্যান্ডআপ কমেডিয়ান ও উপস্থাপক আবু হেনা রনি প্রায় দেড় মাস শুটিংয়ে ফিরেছেন। বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়ে এতদিন চিকিৎসা নিচ্ছিলেন তিনি। অবশেষে সোমবার নিজের পরিচিত জায়গায় ফিরলেন এই কমেডিয়ান।

শুটিংয়ে ফেরার অনুভূতি জানাতে গিয়ে তিনি বলেন, আমি এখনও চিকিৎসাধীন আছি। বাসা থেকে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে হচ্ছে। তাই আরও কিছুদিন নিজের মত করে এবং অবস্থা বুঝে কাজ করব।

বাংলাভিশনের নিয়মিত সাপ্তাহিক অনুষ্ঠান ‘টক মিষ্টি ঝাল’ নিয়মিত উপস্থাপনা করতেন রনি। তাঁর দুর্ঘটনাজনিত অসুস্থতায় অনুষ্ঠানটির শুটিং বন্ধ ছিল। সোমবার শুটিংয়ে ফিরে খুশি রনি। অনুষ্ঠানে তাঁর অতিথি ছিলেন আঁখি আলমগীর ও গোলাম কিবরিয়া তানভীর।

আবু হেনা রনি বলেন, ‘একজন শিল্পী কাজে ফেরার জন্য সব সময় মুখিয়ে থাকেন। দীর্ঘ দেড় মাস কাজের বাইরে থেকে এখনো প্রতিটা মুহূর্তে মনে হয়েছে, আবার কবে কাজে ফিরব। সৃষ্টিকর্তার রহমতে ও সবার দোয়ায় আমি এখন অনেকটা সুস্থ। আজ কাজে ফিরলাম। ভালো লাগছে। সবাই দোয়া করবেন আমার জন্য।’

‘টক মিষ্টি ঝাল’ বাংলাভিশনে প্রচারিত হয় প্রতি সপ্তাহে মঙ্গলবার রাত ১১টা ২৫ মিনিটে।