• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

গাজীপুরে জাতীয় যুব দিবস পালিত

Gazipur news
❏ মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: ’প্রশিক্ষিত যুব, উন্নত দেশ- বঙ্গবন্ধুর বাংলাদেশ’- এ প্রতিপাদ্য নিয়ে মঙ্গলবার গাজীপুরে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে গাজীপুর জেলা প্রশাসন ও জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে প্রতিপাদ্য বিষয়ের উপর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সভাকক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা. নাসরীন পারভীনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভাষা শহীদ কলেজের অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. হারুন-অর-রশিদ, অহিদুল ইসলাম, আলাউদ্দিন হোসেন, সাফিনা আক্তার, মো. শাহজাহান, জান্নাতুল ফেরদৌস, সাহাদাৎ হোসেন প্রমুখ।

সভায় যুব দিবস উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে গণভবন থেকে কেন্দ্রীয় ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রধান অতিথি হিসাবে অংশগ্রহনে ভার্চুয়ালি আলোচনাসভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়। অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি প্রধানমন্ত্রীর পক্ষে বিভিন্ন ক্ষেত্রে সফল ২১ জনকে ক্রেস্ট ও চেক বিতরণ করেন।

উল্লেখ্য গাজীপুর থেকে ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম দীপ ও রকিবুল ইসলাম শ্রেষ্ঠ যুব সংগঠন হিসাবে পুরষ্কার লাভ করেন।