• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

ক্যারাম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে তরুণ নিহত

Pabna news
❏ বুধবার, নভেম্বর ২, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনা চায়ের দোকানে ক্যারাম খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে হাসিব হোসেন (২২) নামে এক তরুণ নিহত হয়েছেন।

মঙ্গলবার (০১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের কাশিনাথপুর রেললাইনের পাশে এ ঘটনা ঘটে। নিহত হাসিব সদর উপজেলার ছোট মনোহরপুর গ্রামের এজাহার প্রামানিকের ছেলে। পেশায় তিনি ট্রাকের হেলপার হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী নিহত হাসিবের বন্ধু শফিকুল ইসলাম বলেন, ঘটনার সময় হাসিব, সাজ্জুল, আমি সহ চারজন কাশিনাথপুর রেললাইনের পাশে স্বাধীন সরদারের চায়ের দোকানে ক্যারাম খেলছিলাম। এ সময় ক্যারাম খেলা নিয়ে প্রথমে তর্ক বির্তক হয়। দোকানদার স্বাধীন আমাকে গালিগালাজ করে। তাকে গালিগালাজ করতে নিষেধ করলে এক পর্যায়ে লাঠি দিয়ে আমাকে মারধর করে।

এ সময় আমার বন্ধু হাসিব প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে স্বাধীন ও তার চাচা রাজা সরদার তাকে লাঠি দিয়ে মারপিট শুরু করে। এরই এক পর্যায়ে স্বাধীন তার দোকানে থাকা চাকু নিয়ে এসে হাসিবের পিঠে ছুরিকাঘাত করে। আশপাশের লোকজন মিলে হাসিবকে ২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ক্যারাম খেলা নিয়ে তর্ক বিতর্কের সুত্র ধরে ছুরিকাঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শণ করেছে। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। সেইসাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।