🕓 সংবাদ শিরোনাম

নীলফামারীতে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে * দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

এফডিসিতে উপড়ে পরা গাছ নিলেন ওমর সানী


❏ বুধবার, নভেম্বর ২, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: নব্বই দশকের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। দুই যুগেরও বেশি সময় ধরে চলচ্চিত্রে তার পথচলা। তবে বর্তমানে নিজের ব্যবসা এবং সামাজিক কর্মকাণ্ড নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

রাজধানীর গুলশানে রয়েছে তার একটি রেস্তোরাঁ। একই নামে অচিরেই আরও একটি শাখা চালু করতে যাচ্ছেন তিনি। বর্তমানে পুরোদমে চলছে তার প্রস্তুতি।

এদিকে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কবলে এফডিসির মসজিদ চত্বরের একটি গাছ উপড়ে পড়ে। গাছটি দেখে মন খারাপ হয় এই নায়কের। তিনি গাছটি রেস্তোরাঁর ফার্নিচারের জন্য হাদিয়ার মাধ্যমে নিয়েছেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে ওমর সানী বলেন, এখানে (এফডিসি) অনেক কাজ করেছি। আমাদের বহু স্মৃতি রয়েছে। গাছগুলো ছোট দেখেছিলাম। গত শুক্রবার যখন এখানে নামাজ পড়তে আসি, গাছটা এভাবে পড়ে থাকতে দেখে খারাপ লেগেছে! তখন হঠাৎ করে মাথায় এলো, আমার রেস্তোরাঁর জন্য কাঠ প্রয়োজন। এ কারণে গাছটি হাদিয়া দিয়ে নিয়েছি। গাছটি ঝড়ে পড়ে না গেলে নিতাম না।