• আজ রবিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৭ নভেম্বর, ২০২২ ৷

ফরিদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ১


❏ বুধবার, নভেম্বর ২, ২০২২ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে দিগন্ত পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ইয়াসমিন (৪৬) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় অন্তত ১০ জন আহত হন।

বুধবার (০২ নভেম্বর) দুপুরে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুর রহমান।

ওসি জানান, মঙ্গলবার (১ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৩ টার দিকে ফরিদপুরের খন্দকার নুরু মিয়া বাইপাস মহাসড়কের গোয়ালকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এসময় বাসের সামনের সীটে বসা এক নারীর ঘটনাস্থলেই মৃত্যু হয় এবং আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (০১ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৩ টার দিকে ঢাকা থেকে নড়াইলগামী দিগন্ত পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। মহাসড়কের পাশে বালুর স্তুপ থাকায় গাড়িটির চাকা বালুর উপর দিয়ে যাওয়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুর রহমান জানান, বাস খাদে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারীর বাড়ি নড়াইল জেলার কালিয়ার সাতবাড়িয়া গ্রামে।