🕓 সংবাদ শিরোনাম

নীলফামারীতে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে * দরিদ্র মানুষ না খেয়ে মরবে না: পরিকল্পনা মন্ত্রী * চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার, ২৯ প্রকল্প ও ৪ ভিত্তিপ্রস্তর * মিরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের অবিশ্বাস্য জয় * ফুলবাড়ীতে গাঁজাসহ এক নারী গ্রেফতার * সৌদিতে পাচারকালে ২৪ লাখ ইয়াবা আটক * ভালুকা আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে জামাল * দুই বছর আগে হস্তান্তর হওয়া মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ অযত্নে অবহেলায় পরিত্যক্ত প্রায় * ফরিদপুর মেডিকেল হাসপাতালে বাড়ছে চুরি-ছিনতাই, নিরব হাসপাতাল প্রশাসন * নীলফামারীতে ট্রাকের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীসহ নিহত ২ *

  • আজ রবিবার, ১৯ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৪ ডিসেম্বর, ২০২২ ৷

ফরিদপুরে মেহগনি বাগানে ঝুলছিল যুবকের মরদেহ

Faridpur news
❏ বুধবার, নভেম্বর ২, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলায় একটি মেহগনি বাগানের মেহগনি গাছে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দেওয়া ফিরোজ মাতুব্বর (২৪) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (০২ নভেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার স্বরূপদিয়া বড়দিয়া এলাকা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। ফিরোজ ওই গ্রামের ইউসুফ মাতুব্বরের ছেলে বলে জানা যায়।

স্থানীয়রা জানান, ফিরোজ ৪ লাখ টাকা খরচ করে উমানে গিয়েছিলেন। সেখানে তিনি বেশিদিন থাকতে পারেনি। গত ৩মাস আগে উমান থেকে বাড়িতে চলে আসেন। বাড়িতে এসে বেশ কয়েকজন লোকের কাছে ধার-দেনা ও ঋণগ্রস্ত হয়ে পড়েন। এরপর থেকে নানা চাপে মানসিক সমস্যায় ভুগছিলেন তিনি। পরে মঙ্গলবার (০১ নভেম্বর) দিবাগত রাত ১১ টার দিকে ঘর থেকে বের হয়ে বাড়ির পাশের আজিজ শরীফ নামের এক ব্যক্তির মেহগনি বাগানের একটি মেহগনি গাছের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে ফিরোজ এমনটাই দাবী পরিবারের। পরে বুধবার সকাল ৬ টার দিকে স্থানীয়রা ফিরোজের ঝুলন্ত মরদেহটি দেখে পুলিশে খবর দেন।

সালথা থানার উপ-পরিদর্শক (এস,আই) আনিস হোসেন বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং:- ২৩। ফিরোজের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।